1. editormuktiralo@gmail.com : রেজা :
  2. reponkhan02@gmail.com : Rasel Reza : Rasel Reza
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইরাকের বসরায় বোমা হামলা, নিহত ৭ প্রয়োজনে ডা. মুরাদকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি প্রধানমন্ত্রীর অভিপ্রায় ‘পদ্মা’ ও ‘মেঘনা’ নামে দুটি বিভাগ হোক ‘খালেদার চিকিৎসায় আইন নয়, বাধা সরকার’ মুরাদের অবস্থা বুঝতে পেরেছিলেন তথ্যমন্ত্রী জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার মুরাদ মুরাদ হাসানকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত আগামী সভায়: হানিফ ডা. মুরাদকে গ্রেপ্তার করতে হবে : রিজভী দেবহাটা উপজেলার কামটায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উৎযাপন উপলক্ষে মানব বন্ধন প্রবাসীদের নতুন বার্তা দিলেন স্বাস্থ্যমন্ত্রী ভুয়া অ্যাকাউন্ট, গ্রুপ ও ইনস্টাগ্রাম সরাল ফেসবুক ১১ ডিসেম্বর থেকে সব সিটিতে হাফ ভাড়া

পাকিস্তান টেস্ট দলের ১৪ ক্রিকেটার এখন ঢাকায়

  • সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৫ বার দেখেছে

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানের ১৪ ক্রিকেটার রোববার ঢাকায় এসে পৌঁছেছে। আগামী ২৬ নভেম্বর প্রথম টেস্ট শুরু হবে চট্টগ্রামে। দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু ৪ ডিসেম্বর মিরপুরে।

এখন চলছে পাকিস্তান ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। টানা দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে পাকিস্তান। সোমবার অনুষ্ঠিত হবে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। এই সিরিজ শেষে ২২ নভেম্বর দেশে ফিরে যাবেন পাকিস্তানের টি-টোয়েন্টি ক্রিকেটাররা।

এর মধ্যে টেস্ট খেলার জন্য থেকে যাবেন শুধু অধিনায়ক বাবর আজম, সহ-অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান, স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ এবং দুই পেসার হাসান আলি ও শাহিন শাহ আফ্রিদি।

পাকিস্তান টেস্ট দল
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আবদুল্লাহ শফিক, আবিদ আলি, আজহার আলি, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফওয়াদ আলম, হাসান আলি, ইমাম-উল হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, নুমান আলি, সাজিদ খান, সরফরাজ আহমেদ, সউদ শাকিল, শাহিন শাহ আফ্রিদি এবং জাহিদ মাহমুদ।

Print Friendly, PDF & Email

আপনার সোশ্যাল মিডিয়াতে এই পোস্টটি শেয়ার করুন

এই জাতীয় আরও খবর
© All rights reserved © 2015-2021 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN
x