1. editormuktiralo@gmail.com : রেজা :
  2. reponkhan02@gmail.com : Rasel Reza : Rasel Reza
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইরাকের বসরায় বোমা হামলা, নিহত ৭ প্রয়োজনে ডা. মুরাদকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি প্রধানমন্ত্রীর অভিপ্রায় ‘পদ্মা’ ও ‘মেঘনা’ নামে দুটি বিভাগ হোক ‘খালেদার চিকিৎসায় আইন নয়, বাধা সরকার’ মুরাদের অবস্থা বুঝতে পেরেছিলেন তথ্যমন্ত্রী জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার মুরাদ মুরাদ হাসানকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত আগামী সভায়: হানিফ ডা. মুরাদকে গ্রেপ্তার করতে হবে : রিজভী দেবহাটা উপজেলার কামটায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উৎযাপন উপলক্ষে মানব বন্ধন প্রবাসীদের নতুন বার্তা দিলেন স্বাস্থ্যমন্ত্রী ভুয়া অ্যাকাউন্ট, গ্রুপ ও ইনস্টাগ্রাম সরাল ফেসবুক ১১ ডিসেম্বর থেকে সব সিটিতে হাফ ভাড়া

ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় ৫ অটোযাত্রী নিহত

  • সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১২ বার দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল-বালিপাড়া সড়কের রামপুরে বালুভর্তি ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক নারীসহ পাঁচ যাত্রী নিহত হয়েছেন। আজ বুধবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রামপুর গ্রামের সাত্তার ও বাউপুর গ্রামের কলিম উদ্দিন, একই এলাকার ছালাম নবী, সোহরাব উদ্দিন ও মিনা বেগম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ত্রিশাল উপজেলা সদর থেকে সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে বালিপাড়া যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ট্রাকের অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশা চালক সাত্তার ও যাত্রী কলিম উদ্দিন নিহত হন। এ সময় আহত হন আরও তিনজন।

স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পর সেখানে মারা যান ছালাম নবী, সোহরাব উদ্দিন ও মিনা বেগম।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ত্রিশাল স্টেশন অফিসার রিয়াজুদ্দিন জানান, উদ্ধার তৎপর শেষে নিহতদের লাশ থানায় পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

আপনার সোশ্যাল মিডিয়াতে এই পোস্টটি শেয়ার করুন

এই জাতীয় আরও খবর
© All rights reserved © 2015-2021 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN
x