1. editormuktiralo@gmail.com : রেজা :
  2. reponkhan02@gmail.com : Rasel Reza : Rasel Reza
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইরাকের বসরায় বোমা হামলা, নিহত ৭ প্রয়োজনে ডা. মুরাদকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি প্রধানমন্ত্রীর অভিপ্রায় ‘পদ্মা’ ও ‘মেঘনা’ নামে দুটি বিভাগ হোক ‘খালেদার চিকিৎসায় আইন নয়, বাধা সরকার’ মুরাদের অবস্থা বুঝতে পেরেছিলেন তথ্যমন্ত্রী জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার মুরাদ মুরাদ হাসানকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত আগামী সভায়: হানিফ ডা. মুরাদকে গ্রেপ্তার করতে হবে : রিজভী দেবহাটা উপজেলার কামটায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উৎযাপন উপলক্ষে মানব বন্ধন প্রবাসীদের নতুন বার্তা দিলেন স্বাস্থ্যমন্ত্রী ভুয়া অ্যাকাউন্ট, গ্রুপ ও ইনস্টাগ্রাম সরাল ফেসবুক ১১ ডিসেম্বর থেকে সব সিটিতে হাফ ভাড়া

কুমিল্লার ঘটনায় সেই ইকবাল আরো ৩ দিনের রিমান্ডে

  • সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৩ বার দেখেছে

পুলিশের করা ধর্ম অবমাননার মামলায় ইকবালসহ চার আসামিকে কুমিল্লা ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি। বুধবার তাদের আদালতে হাজির করা হয়। সেখানে তৃতীয় দফায় পাঁচ দিনের রিমান্ড আবেদন করে সিআইডি। অধিকতর তদন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য তৃতীয় দফায় তাদের আরো পাঁচ দিনের রিমান্ড আবেদন করে সংস্থাটি।

আদালত আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। তবে আসামিদের এখনই জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হচ্ছে না। গত দুই দফায় প্রাপ্ত সকল তথ্য যাচাই-বাছাই শেষে তাদেরকে এই তিন দিনের রিমান্ডে নেবে সিআইডি।

কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নম্বর আমলী আদালতের বিচারক চন্দন কান্তি নাথের আদালতে তাদের তোলা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডি কুমিল্লার বিশেষ পুলিশ সুপার খান মোহাম্মদ রেজওয়ান।

ইকবাল হোসেন ছাড়া অন্য তিন আসামি হলেন- ঘটনার দিন ৯৯৯-এ কল করা মো: ইকরাম হোসেন, পূজামণ্ডপের কাছের শাহ আবদুল্লাহ গাজীপুরী রা:-এর মাজার ও মসজিদের সহকারী খাদেম হিসেবে পরিচিত মো: হুমায়ুন কবির ও মো: ফয়সাল আহমেদ।

বিশেষ পুলিশ সুপার খান মোহাম্মদ রেজওয়ান জানান, প্রথম দফায় সাত দিন ও দ্বিতীয় দফায় পাঁচ দিন করে ওই চারজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তৃতীয় দফায় আরো পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

তিনি বলেন, আমরা আদালতকে জানিয়েছি যে এই তিন দিনে আমার পূর্বে পাওয়া সকল তথ্য যাচাই-বাছাই সম্ভব হবে না। যার কারণে আগের সকল তথ্য যাচাই-বাছাই শেষ হলেই তাদেরকে এই তিন দিনের রিমান্ডে নেয়া হবে।

উল্লেখ্য, দুর্গাপূজা চলাকালে গত ১৩ অক্টোবর ভোরে কুমিল্লা নগরীর নানুয়ার দিঘির পাড়ের ওই পূজামণ্ডপে পবিত্র কোরআন শরীফ পাওয়ার অভিযোগ উঠে। এ নিয়ে দেশের বিভিন্ন স্থানে উত্তজনা ছড়িয়ে পড়ে। ইকবাল মণ্ডপে কোরআন রাখার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। এখন আইনশৃঙ্খলা বাহিনী তাদের থেকে ইন্ধনদাতাদের নাম বের করার চেষ্টা করছে।

Print Friendly, PDF & Email

আপনার সোশ্যাল মিডিয়াতে এই পোস্টটি শেয়ার করুন

এই জাতীয় আরও খবর
© All rights reserved © 2015-2021 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN
x