1. editormuktiralo@gmail.com : রেজা :
  2. reponkhan02@gmail.com : Rasel Reza : Rasel Reza
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইরাকের বসরায় বোমা হামলা, নিহত ৭ প্রয়োজনে ডা. মুরাদকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি প্রধানমন্ত্রীর অভিপ্রায় ‘পদ্মা’ ও ‘মেঘনা’ নামে দুটি বিভাগ হোক ‘খালেদার চিকিৎসায় আইন নয়, বাধা সরকার’ মুরাদের অবস্থা বুঝতে পেরেছিলেন তথ্যমন্ত্রী জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার মুরাদ মুরাদ হাসানকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত আগামী সভায়: হানিফ ডা. মুরাদকে গ্রেপ্তার করতে হবে : রিজভী দেবহাটা উপজেলার কামটায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উৎযাপন উপলক্ষে মানব বন্ধন প্রবাসীদের নতুন বার্তা দিলেন স্বাস্থ্যমন্ত্রী ভুয়া অ্যাকাউন্ট, গ্রুপ ও ইনস্টাগ্রাম সরাল ফেসবুক ১১ ডিসেম্বর থেকে সব সিটিতে হাফ ভাড়া

১২ মাসের ইএমআইয়ে দারাজে রিয়েলমি জিটি মাস্টার এডিশন

  • সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২৩ বার দেখেছে

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে তাদের ফ্ল্যাগশিপ কিলার ‘রিয়েলমি জিটি মাস্টার এডিশন’। রিয়েলমি ফ্যানরা দারাজ থেকে নির্দিষ্ট ব্যাংকের কার্ডের ওপর ১২ মাসের ইএমআই সুবিধায় রিয়েলমি জিটি মাস্টার এডিশন কিনতে পারবেন।

মাত্র ৩৩,৯৯০ টাকা বাজারদরে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু দুটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। কেনার জন্য ক্লিক https://click.daraz.com.bd/e/_6ymYL

রিয়েলমি জিটি মাস্টার এডিশন দেশের সর্বপ্রথম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি ফ্ল্যাগশিপ প্রসেসর সমৃদ্ধ স্মার্টফোন। এতে রয়েছে ইন্ডাস্ট্রির মধ্যে সর্বপ্রথম থ্রি-ডি লেদার ব্যাক, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ডিভাইসটি ডিজাইন করেছেন বিখ্যাত জাপানি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। ফোনটির পেছনে স্যুটকেসের আদলে চমৎকার একটি ডিজাইন ফুটিয়ে তোলা হয়েছে, যা তরুণদের ভ্রমণের দারুণ অভিজ্ঞতার কথা মনে করিয়ে দেবে। সুপার অ্যামোলেড ফুলস্ক্রিনের সাথে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ব্যবহারকারীদের স্মুথ ও দ্রুতগতির পারফরমেন্স প্রদান করবে। এতে রয়েছে বিশ্বের সর্বপ্রথম ৬৪ মেগাপিক্সেলের স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা। এর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দিয়ে ব্যবহারকারীরা প্রফেশনাল ধাচের স্ট্রিট ফটোগ্রাফির পাশাপাশি ঝকঝকে ও স্পষ্ট ছবি তুলতে পারবেন।

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রযী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরো অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হয়েছে রিয়েলমি। এ ছাড়া, কাউন্টারপয়েন্ট রিসার্চ অনুসারে, বিশ্বব্যাপী শীর্ষ ৬ স্মার্টফোন বিক্রেতার তালিকায় জায়গা করে নিয়েছে রিয়েলমি।

Print Friendly, PDF & Email

আপনার সোশ্যাল মিডিয়াতে এই পোস্টটি শেয়ার করুন

এই জাতীয় আরও খবর
© All rights reserved © 2015-2021 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN
x