সংবাদ শিরোনাম :
দেশজুড়ে উদ্বেগ-উৎকণ্ঠা : রিজভী অল্প রানে গুটিয়ে গেল নেদারল্যান্ডস রংপুরে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন: স্বরাষ্ট্রমন্ত্রী বাতিল হতে পারে বিশ্বকাপের পাক-ভারত ম্যাচ! সমুদ্রবন্দরে তিন নম্বর সতর্কতা সংকেত ডিএমপি কমিশনার-র‍্যাব ডিজি’র পদোন্নতি এবার রংপুরে হিন্দুপাড়ায় আগুন, আটক ২০ আমেরিকা ও কানাডাকে উসকানির ব্যাপারে সতর্ক করল চীন যুদ্ধ শুরু হলে হিজবুল্লাহ প্রতিদিন ২৫০০ রকেট ছুঁড়তে পারবে’ বিশ্বকাপ জিতেই অধিনায়কত্ব ছাড়তে চান কোহলি চবির ১২ ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার বিএনপি-জামায়াত ও তাদের দোসররা কুমিল্লার ঘটনা ঘটিয়েছে : তথ্যমন্ত্রী
টাকার বিনিময়ে পার্টিতে গিয়েছিলেন মুনমুন !

টাকার বিনিময়ে পার্টিতে গিয়েছিলেন মুনমুন !

প্রমোদতরীতে পার্টি করা অবস্থায় মাদকসহ গ্রেপ্তার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। এ ঘটনা বেশ তোলপাড় মুম্বাই। ফিল্ম ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়েছে আরিয়ানকাণ্ড।

আরিয়ান বর্তমানে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) হেফাজতে আছেন। তার সঙ্গে আছেন মডেল মুনমুন ধামেচা, আরবাজ শেঠসহ বাকিরা। এনসিবি ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, স্যানিটারি ন্যাপকিন, অন্তর্বাসে মাদক লুকিয়ে রেখেছিলেন মুনমুন।

এদিকে এক সাক্ষাৎকারে মুনমুনের আইনজীবী ভিন্ন দাবি করেছেন। তিনি বলছেন, টাকার বিনিময়ে ওই পার্টিতে নেওয়া হয়েছিল মুনমুনকে। আরিয়ান-আরবাজের মতো মুনমুনও গোয়াগামী প্রমোদতরীতে যাওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। তারও টিকিট ছিল না। বলরাম নামের এক ব্যক্তি মুনমুনের টিকিট করেছিলেন।

আইনজীবী আলি কাসিব ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘মুনমুন পেশায় মডেল। পার্টি নজরকাড়া করে তুলতেই তাকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। বিনিময়ে তাকে পারিশ্রমিক দেওয়া হবে বলা হয়েছিল।’

জানা গেছে, ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। তার বয়স ৩৯ বছর। মধ্যপ্রদেশের সাগর নামে একটি শহরে তার বাড়ি। মাকে হারিয়ে মুনমুন তার বড় ভাইয়ের সঙ্গে দিল্লিতে থাকেন। পার্টিতে যাওয়ার আগে আরিয়ান খানকে চিনতেন না তিনি।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমকে এনসিবি কর্তারা জানায়, জিজ্ঞাসাবাদে একাধিকবার কান্নায় ভেঙে পড়েছেন আরিয়ান। এদিকে ছেলের সঙ্গে দেখা করতে অনুমতি চেয়েছেন শাহরুখ খান। আর ছেলের জন্য বার্গার নিয়ে আসেন মা গৌরি খান। লকআপে বার্গার খাওয়াতে চেয়েছিলেন গৌরি। নিরাপত্তার জন্য শেষ পর্যন্ত তা হয়নি।

আরিয়ানকাণ্ডে উত্তাল বি-টাউন। মুম্বাইয়ের একটি ইংরেজি পত্রিকার খবর, পুলিশ আরিয়ানের চার পাতার জবানবন্দি নিয়েছেন। জিজ্ঞাসাবাদে শাহরুখপুত্র বলেন, বাবা অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকেন। তিনি এতটাই ব্যস্ত থাকেন যে, অনেক সময় উনার সাক্ষাৎ পেতে আমাকেও অ্যাপয়েন্টমেন্ট দিতে হয়েছে।

অন্যদিকে আরিয়ানের মোবাইল ফোন থেকে বেশকিছু আপত্তিকর ছবি উদ্ধারের দাবি করেছে এনসিবি। তার হোয়াটসঅ্যাপ চ্যাটে আর্থিক লেনদেনের বিষয়ে তথ্য পাওয়া গেছে। এনসিবি জানতে পেরেছে, যুক্তরাজ্য আর দুবাইয়ে মাদক নিয়েছেন আরিয়ান।

Print Friendly, PDF & Email

আপনার সোশ্যাল মিডিয়াতে এই পোস্টটি শেয়ার করুন

© All rights reserved © 2015-2021 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN