সংবাদ শিরোনাম :
দেশজুড়ে উদ্বেগ-উৎকণ্ঠা : রিজভী অল্প রানে গুটিয়ে গেল নেদারল্যান্ডস রংপুরে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন: স্বরাষ্ট্রমন্ত্রী বাতিল হতে পারে বিশ্বকাপের পাক-ভারত ম্যাচ! সমুদ্রবন্দরে তিন নম্বর সতর্কতা সংকেত ডিএমপি কমিশনার-র‍্যাব ডিজি’র পদোন্নতি এবার রংপুরে হিন্দুপাড়ায় আগুন, আটক ২০ আমেরিকা ও কানাডাকে উসকানির ব্যাপারে সতর্ক করল চীন যুদ্ধ শুরু হলে হিজবুল্লাহ প্রতিদিন ২৫০০ রকেট ছুঁড়তে পারবে’ বিশ্বকাপ জিতেই অধিনায়কত্ব ছাড়তে চান কোহলি চবির ১২ ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার বিএনপি-জামায়াত ও তাদের দোসররা কুমিল্লার ঘটনা ঘটিয়েছে : তথ্যমন্ত্রী
সাপাহারে মাদক বরিোধী প্রচারণা ও হ্যান্ড স্যানটিাইজার বতিরণ

সাপাহারে মাদক বরিোধী প্রচারণা ও হ্যান্ড স্যানটিাইজার বতিরণ

হাফজিুল হক, সাপাহার (নওগাঁ) প্রতনিধিঃ

নিওগাঁর সাপাহারে মাদক দ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে উদ্যোগে মাদক বরিোধী প্রচারণা ও হ্যান্ড স্যানটিাইজার বতিরণ করা হয়েছে।

রোববার বলো ১১ টায় উপজলো সদররে জরিো পয়ন্টে এলাকায় প্রধান অতথিি হসিাবে এ র্কাযক্রমরে উদ্বোধন করনে উপজলো নর্বিাহী অফসিার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন। নওগাঁ মাদক দ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে সহকারী পরচিালক মোঃ লোকমান হোসনেরে নর্তেৃত্বে মাদক বরিোধী লফিলটে, স্টকিার ও মাদকরে প্রভাব সংক্রান্ত ডসিপ্লে স্ট্যান্ড সহ করোনায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হসিাবে পথচারীদরে মাঝে বনিামূল্যে হ্যান্ড স্যানটিাইজার বতিরণ করা হয়।

এসময় উপজলো স্বাস্থ্য ও পরবিার পরকিল্পনা র্কমর্কতা ডা. মুহাঃ রুহুল আমীন ও মাদক দ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে অন্যান্য র্কমর্কতারা উপস্থতি ছলিনে। পরে উপজলোর ৬ টি ইউনয়িনে এ র্কাযক্রম পরচিালনা করা হয় বলে জানাগেছে।

Print Friendly, PDF & Email

আপনার সোশ্যাল মিডিয়াতে এই পোস্টটি শেয়ার করুন

© All rights reserved © 2015-2021 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN