আজ সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি, এখন সময়ঃ সকাল ১১:৫০
News Headline :
মায়ের মাথা ফাটালেন ক্লোজআপ তারকা সাজু

মায়ের মাথা ফাটালেন ক্লোজআপ তারকা সাজু

পৈতৃক জমির ভাগ-বাঁটোয়ারা এবং টাকার জন্য মায়ের মাথা ফাটানোর অভিযোগ উঠেছে ক্লোজআপ তারকা বলে খ্যাত সাজু আহমেদের (৩৫) বিরুদ্ধে। এতে গুরুতর আহত রানীজান বেগম বর্তমানে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পুলক কুমার সরকার জানিয়েছেন, মা রানীজান (৬৫) বেগমকে গত শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথার সামনের দিকে লম্বায় ৭ সেন্টিমিটার ফেটে যাওয়ায় ৭টি সেলাই দিতে হয়েছে।
তিনি আরও জানান, রানীজান বেগম বর্তমানে হাসপাতালের মহিলা সার্জারির ৬ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম বাদী হয়ে মায়ের মাথা ফাটানোর অভিযোগ এনে শনিবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে সাজুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন কুড়িগ্রামের উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের তেলিয়াপাড়া গ্রামের আজগার আলী ও রানীজান বেগমের ছেলে হচ্ছেন সাজু আহমেদ। সাজুর বাবা বিগত ২০০৩ সালে মৃত্যুবরণ করেন।

এ অবস্থায় ২০০৮ সালে বেসরকারি টিভি চ্যানেল এনটিভির রিয়ালিটি শো ক্লোজআপে অংশগ্রহণ করে সংগীত পরিবেশন করে দ্বিতীয় রানার আপ হয়ে তারকাখ্যাতি অর্জন করেন।

হাসপাতালে চিকিৎসাধীন সাজুর মা রানীজান বেগম অভিযোগ করে বলেন, তার ছোট ছেলে সাজুর ভবিষ্যতের কথা চিন্তা করে সর্বস্ব ঢেলে দিয়েছিলেন। জমি বন্ধক রেখে এবং দ্বারে দ্বারে ঘুরে টাকা জোগাড় করে তার পক্ষে এসএমএস পাঠানোর ব্যবস্থা করেছিলেন। অথচ সে এখন তাকে মা হিসেবে পরিচয় দিতে কুণ্ঠাবোধ করে। নানাভাবে হেনস্তা এবং অপমান করে।

তিনি আরও অভিযোগ করে বলেন, সাজু এখন পান্ডুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবে বলে জমির ভাগ চাচ্ছে। ক্লোজআপ তারকা হওয়ার জন্য এসএমএসের পেছনে জমি বন্ধক রেখে লাখ লাখ টাকা শেষ করেছেন। এখন তার নিজের জমানো অর্থ দিয়ে নির্বাচন করতে বলেছি এবং পরে জমির অংশ দিতে চেয়েছি। কিন্তু সে নির্বাচনের আগেই জমির অংশ নেওয়ার জন্য মরিয়া হয়ে তার ওপর হামলা করেছে।

থানায় অভিযোগকারী সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম জানান, জমির ভাগ ও টাকার জন্য শুক্রবার দুপরের দিকে তার সামনে সাজু চাকু দিয়ে তার মায়ের মাথা আঘাত করেছে। শুধু তাই নয়, সাজু তাকেও মারতে উদ্যত হয়েছিল।

এ বিষয়ে সাজু আহমেদ স্থানীয় সাংবাদিকদের কাছে দাবি করছেন, জমির অংশ চেয়েছেন বলে মা ও বড় বোন তাকে ফাঁসানোর চেষ্টা করছেন। মায়ের ওপর কোনো আঘাত করেননি। বোনের ছোড়া ঢিল তার শরীরে না লেগে মায়ের মাথায় লেগেছে। আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে।

এ ছাড়া সাজু আহমেদ তার ফেসবুক আইডিতে ‘সরি’ কথা লিখে একটি পোস্ট দিয়েছেন।

এ প্রসঙ্গে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, অভিযোগটি তদন্তের জন্য থানার এসআই আনিসুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের প্রতিবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2015-2021 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN