News Headline :
পল্লী সমাজের উদ্যোগে ফ্রি সাবান বিতরণ উরুগুয়েকে হারিয়ে শীর্ষে আর্জেন্টিনা সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের দেবনগর পল্লী সমাজে ঘরের কাজে নারী ও পুরুষ উভয়েরই অংশগ্রহণ বিষন্নতা,, এক সমু্দ্র কষ্ট,, সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের তালতলা পল্লী সমাজের সদস্যরা বিশ্ব্যব্যাপী মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে ফ্রি মাস্ক বিতরণ পল্লী সমাজের উদ্যোগে মাস্ক বিতরণ পল্লী সমাজের উদ্যোগে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লালকার্ড প্রদর্শন পল্লী সমাজের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবিলায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হাত ধোয়া ক্যাম্পেইন। পল্লী সমাজের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবসে মানববন্ধন।
দর্শকদের জন্য নতুন ভূমিকায় সানি লিওন

দর্শকদের জন্য নতুন ভূমিকায় সানি লিওন

13 Disem 2020, 10:09Am

এবার ঐতিহাসিক ভীমা কোরেগাঁও যুদ্ধ নিয়ে তৈরি হচ্ছে ছবি। আর সেই ছবিতে সানি লিওনকে দেখা যাবে একদম নতুন ধরনের চরিত্রে। ছবির নাম ‘দ্য ব্যাটল অব ভীমা কোরেগাঁও’। তবে ছবির পরিচালক এখনই কিছু বলতে নারাজ। ছবিতে অর্জুন রামপালকে দেখা যাবে মাহার যোদ্ধার ভূমিকায়।

ছবির পরিচালক তথা প্রযোজক রমেশ থেতে জানান, সানি একজন গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন। ছবিতে তাকে দেখা যাবে নৃত্যশিল্পীর ভূমিকায়। তবে এর থেকে বেশি আর কিছু জানাতে রাজি নন পরিচালক। পরিচালকের বক্তব্যেই স্পষ্ট ইঙ্গিত, দর্শকদের জন্য এবার নতুন কিছু অপেক্ষা করছে। অর্জুন রামপালের চরিত্রের বিষয়ে রমেশ জানান, তার ব্যক্তিত্ব এবং শরীরের গঠন মাহার যোদ্ধা সিধনাকের মতো। তাই এই চরিত্রের জন্য তাকে বেছে নেওয়া হয়েছে। ছবির সেট তৈরি করা হয়েছে ১৭৯৫ থেকে ১৮১৮ সালের মতো। ১৮১৮ সালে ১ জানুয়ারি পেশোয়া দ্বিতীয় বাজিরাওয়ের সঙ্গে যুদ্ধ হয় ব্রিটিশদের। সেই প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। পরিচালক জানিয়েছেন, ‘দ্য ব্যাটেল অব ভীমা কোরেগাঁও’ সমাজের অবহেলিত দিক তুলে ধরবে। কীভাবে সমাজের একটা অংশ সাম্যের জন্য লড়াই করেছিল তাও দেখানো হয়েছে ছবিতে। কেন এই বিষয় বেছে নেওয়া হল? রমেশ বলেন, প্রত্যেকের উচিত তার অতীত জানা। ইতিহাস থেকেই শিক্ষা নেওয়া প্রয়োজন। আগামী বছর মাঝামাঝি সময়ে এই ছবি মুক্তি পাবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2015-2020 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN