ছোট পোশাক পরায় খোঁচা, কারিনার কড়া জবাব

ছোট পোশাক পরায় খোঁচা, কারিনার কড়া জবাব

১৪ মার্চ, ২০১৯ ২১:১১

সামাজিক মাধ্যমে বহুবার নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন কারিনা কাপুর খান—কখনো জিরো ফিগার নিয়ে, কখনো নারীবাদ, আবার কখনো মুসলিম পরিবারের মানুষকে বিয়ে করার জন্য। শুধু তাই-ই নয়, মাতৃত্বের পর ফিগার নিয়ে কেউ কেউ কটু মন্তব্যও করেছেন এই অভিনেত্রীকে। সম্প্রতি ছোট পোশাক পরায় ট্রোলের শিকার হন এই অভিনেত্রী। তবে দমবার পাত্রী নন তিনি, দিয়েছেন কড়া জবাবও।

অভিনেতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব আরবাজ খানের নতুন চ্যাট শো পিঞ্চ-এ অতিথি হন কারিনা কাপুর। সেখানে নেটিজেনদের বেশ কয়েকটি অস্বস্তিকর মন্তব্যের জবাব দিয়েছেন। শোটি খুব মজার। সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা যেসব অস্বস্তিকর মন্তব্য বা প্রশ্ন ছুঁড়ে দেন তারকার উদ্দেশে, সেসবের উত্তর দেবেন অতিথিরা। একটি পর্বে অতিথি হয়েছেন কারিনা।

ভক্তদের ব্যাপক ভালোবাসা পাওয়া সত্ত্বেও মাঝেমাঝে সামাজিক মাধ্যম ব্যবহারীদের কেউ কেউ বাজে মন্তব্য করে বসেন। এই যেমন, তাঁর বিকিনি পরা, একমাত্র ছেলে তৈমুরকে যথেষ্ট সময় না দেওয়া ইত্যাদি। এসব নিয়েও মাথাব্যথা নেটিজেনদের!

তবে যথেষ্ট আত্মবিশ্বাসী ও বোল্ড চরিত্রের কারিনা নিজের স্টাইলেই উত্তর দিয়ে থাকেন। এই শোতে কারিনা বেশ কয়েকটি বাজে মন্তব্য পড়েন। তার মধ্যে অন্যতম মন্তব্য ছিল—‘কারিনা কাপুরকে দেখে মনে হচ্ছে, উনি যেন পোশাক পরতেই ভুলে গেছেন।’

উত্তরে ‘বীরে দ্য ওয়েডিং’ অভিনেত্রী বলেন, সম্ভবত ওই মানুষটি মালদ্বীপ ভ্রমণের সময় বিকিনি পরা নিয়ে মন্তব্য করেছেন। ওই ভদ্রলোক বা ভদ্রমহিলার হয়তো বিশ্বাস, নারীরা সাঁতারের যোগ্য নয়। ‘সম্ভবত শাড়ি পরে আমাকে সাঁতার কাটতে যেতে হবে’, যোগ করেন বেবো।

আরেকজন একইভাবে আক্রমণ করেন কারিনার স্বামী সাইফ আলি খানকে। তাঁর প্রশ্ন, সাইফ কীভাবে বিকিনি পরার ‘অনুমোদন’ দেন? উত্তরে কড়া জবাব দেন কারিনা। বলেন, ‘বিকিনি পরতে মানা করার সাইফ কে? আমি মনে করি না, সাইফের সঙ্গে আমার এমন সম্পর্ক, যে কি না বলবে—‘কেন তুমি বিকিনি পরলে? অথবা কেন এমনটা করলে? বা এমন কিছু।’ আমি এমনটা কখনো ভাবিনি। আমরা খুবই দায়িত্বশীল সম্পর্কে আবদ্ধ। সে আমাকে বিশ্বাস করে। যদি আমি বিকিনি পরি, তাহলে কেন পরেছি তার নিশ্চয়ই কারণ আছে।’

অন্যান্য মন্তব্যেরও খাঁটি জবাব দেন কারিনা।

করণ জোহরের ‘গুড নিউজ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এখন কারিনা কাপুর খান। ছবিতে অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে আরো গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানি। রেডিও শো ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’ সঞ্চালন করছেন কারিনা। এ ছাড়া করণ জোহরের ইতিহাস-আশ্রিত ছবি ‘তাখত’-এও কাজ করছেন।

সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

 মুক্তিরআলোটুয়েন্টিফোর.কম  / রেজা

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2015-2020 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN