বনশ্রী থেকে মেডিকেল প্রশ্নফাঁস চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার

বনশ্রী থেকে মেডিকেল প্রশ্নফাঁস চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার

06 October 2020     03:12  pm           

রাজধানীর বনশ্রী থেকে সরকারি মেডিকেল ও ডেন্টালের প্রশ্ন ফাঁসচক্রের মাস্টারমাইন্ড স্বাস্থ্যশিক্ষা ব্যুরোর মেশিনম্যান আবদুস সালামকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সোমবার রাতে বনশ্রী এলাকার জি ব্লকে এক বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সিআইডি।২০১৪ সালে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানায় দায়ের করা হত্যা মামলারও (মামলা নম্বর-১৬) আসামি আব্দুস সালাম। খন্দকার রেজাউল ইসলামের দায়ের করা মামলায় সালামের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের করা হয়েছিল।

সিআইডির সাইবার পুলিশের বিশেষ পুলিশ সুপার এসএম আশরাফুল আলম জানান, প্রশ্নপত্র ফাঁসচক্রের অন্যতম সদস্য জসিম, সালামসহ অন্যান্য সদস্যদের অবৈধভাবে উপার্জিত সম্পদের খোঁজে অনুসন্ধান শুরু করেছে সাইবার পুলিশ। চক্রের অনেক সদস্যদের অবৈধভাবে উপার্জিত সম্পদের খোঁজ পাওয়া গেছে। এ বিষয়ে অনুসন্ধান কার্যক্রম চলমান।

তিনি আরও বলেন, অনুসন্ধান কার্যক্রম সমাপ্ত হলে প্রশ্নফাঁসের মাধ্যমে অবৈধভাবে সম্পদ অর্জনকারীদের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা করা হবে। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঘ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসচক্রকে ধরতে গিয়ে মেডিকেল ও ডেন্টালে প্রশ্নপত্র ফাঁসের বিষয়টি উঠে আসে। এতে স্বাস্থ্যশিক্ষা ব্যুরোর মেশিনম্যান আবদুস সালামের নাম রয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2015-2020 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN