টঙ্গীতে আওয়ামী লীগের পাল্টা পাল্টি মিছিল স্থগিত

টঙ্গীতে আওয়ামী লীগের পাল্টা পাল্টি মিছিল স্থগিত

26 sep 2020 12:20pm

গাজীপুর মহানগরীর আওয়ামী ওয়ার্ড কমিটি নিয়ে আজ শনিবার বিকালে এক পক্ষ থেকে কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল, অপরপক্ষ থেকে শোভাযাত্রা ও আনন্দ মিছিল করার ঘোষণা দেন দলীয় নেতারা। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের আশঙ্কা রয়েছে এমন সংবাদের ভিত্তিতে কেন্দ্রীয় নেতাদের নির্দেশে উভয় পক্ষের সভা ও মিছিল স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের ডিসি ইলতুৎ মিস ও ওসি আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং মিছিলের উদ্দেশ্যে কোন কর্মী মাঠে নামলে পুলিশের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হচ্ছে। উল্লেখ্য, সম্প্রতি মহানগর আওয়ামী লীগ কর্তৃক নগরীর ১৯ থেকে ৫৭নং ওয়ার্ড পর্যন্ত আহ্বায়ক কমিটি ঘোষণা দেন। এ ঘটনার পর আওয়ামী লীগের একটি অংশ কমিটি বাতিলের দাবিতে টঙ্গীসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ করেন। অপরদিকে আজ শনিবার বিকাল তিনটায় নবগঠিত কমিটির ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীরা শোভাযাত্রা ও আনন্দ মিছিল বের করার ঘোষণা দেন। এ খবর পেয়ে বিদ্রোহী পক্ষ বিকাল আড়াইটায় ফের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভের ঘোষণা দেন।

এ বিষয়ে টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক বলেন, এটি একটি পকেট কমিটি হয়েছে, এই কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ চলছে।

এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সভাপতি এড.আজমত উল্লা খান বলেন, দীর্ঘ ১৮ বছর পর কমিটি হয়েছে। যারা দলের জন্য কাজ করে যাচ্ছে এবং ত্যাগী নেতা কর্মীদেরকেই কমিটিতে পদ দেয়া হয়েছে। মনগড়া কমিটি হয় নাই। একটি পক্ষ কমিটি নিয়ে যড়যন্ত্র করছে, কোন লাভ হবে না। গাজীপুর মহানগর আওয়ামী লীগ এক ও অভিন্ন। টাকা নিয়ে কমিটি দিবেন সেই সুযোগ আর নেই। যারা দলের বিরুদ্ধে যড়যন্ত্র করছেন, তারা প্রকৃত আওয়ামী লীগ না ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2015-2020 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN