ব্রেকিং নিউজ :
রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

২৪ ফেব্রুয়ারি ২০২০,   ০৮:৪১  ঢাকা  প্রতিনিধি     

ধনু (23 Nov – 21 Dec)
প্রিয় ধনু, জনকল্যাণমূলক কোনো সংগঠনের মাধ্যমে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। প্রিয়জনের ভালোবাসা পাবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ধনু আপনার মিথুন রাশির সঙ্গে আজ সম্পর্ক মিষ্টি হবে। দূরের যাত্রা শুভ।

মকর (22 Dec – 20 Jan)
আপনার সুচিন্তিত ও সময়োপযোগী পরামর্শ পারিবারিক ক্ষেত্রে গৃহীত হবে। সামান্য আর্থিক লেনদেন নিয়ে কারো সঙ্গে বিরোধে জড়িয়ে পড়া ঠিক হবে না। মন স্থির করে কথা বলবেন। ঝগড়া থেকে বিরত থাকুন। ভালো থাকুন।

কুম্ভ (22 Jan – 18 Feb)
আজ আপনি ফাইলপত্র নিয়ে সতর্ক থাকবেন। দূরের যাত্রায় সঙ্গে কাউকে নিয়ে যাবেন। দিনের শেষে হাতে কিছু টাকা আসতে পারে। সন্তানদের শিক্ষাসংক্রান্ত অনেক সমাধান পাবেন।

মীন (19 Feb – 20 Mar)
প্রিয় মীন, ব্যবসা ক্ষেত্রে সার্বিকভাবে সময় আপনার অনুকূলে থাকবে। সেই সঙ্গে আপনার কর্মোদ্দীপনাও বৃদ্ধি পাবে। হাতে আপনি ভালো কাজ পাবেন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

মেষ (21Mar – 20 Apr)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। উচ্চশিক্ষা বা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ শুভ হতে পারে। কাজের ভাগ্য অনুকূল থাকতে পারে। বিনোদন শুভ।

বৃষ (21 Apr – 20 May)
বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। আপনার প্রেমিক মন আজ তাঁর ঠিকানা খুঁজে পাবে। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন। প্রেম ও কেনাকাটা শুভ। দূরের যাত্রা শুভ।

মিথুন (22 May – 21 Jun)
প্রিয় মিথুন, আজ আপনার নতুন কোনো কাজের সুযোগ আসতে পারে। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। ধর্মীয় কর্মকাণ্ড বৃদ্ধি পাবে। সাহিত্যমনা মানুষ আপনি প্রতিদিন কিছু লেখালেখি করবেন। আমি বলছি, আপনি ভালো থাকবেন।

কর্কট (22 Jun – 22 Jul)
ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পাওনা আদায়ে কুশলী হোন। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন।

সিংহ (23 Jul – 23 Aug)
বেকারদের কারো কারো জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। আজ কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ নয়। দূরের যাত্রা শুভ। আপনি আধুনিক আর একটু আধুনিক হওয়ার চেষ্টা করুন।

কন্যা (24 Aug – 23 Sep)
প্রিয় কন্যা, কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। পাওনা আদায়ে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। আজ কাউকে প্রেমের প্রস্তাব দিলে ইতিবাচক সাড়া দিতে পারে। দিনটি শুভ আনন্দে ভরে উঠুক।

তুলা (24 Sep – 23 Oct)
প্রিয় তুলা, ব্যবসা ক্ষেত্রে পূর্বের গতিশীলতা বজায় থাকবে। আপনি যে প্রস্তাব করবেন তা অন্য কেউ মেনে নেওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিপক্ষের সঙ্গে সৌজন্যমূলক আচরণ বজায় রাখুন। চাকরিজীবীদের কারো পদোন্নতির যোগ লক্ষ্য করা যায়। ভ্রমণ শুভ।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
বিদেশযাত্রার মাধ্যমে অর্থনৈতিকভাবে লাভবান হবেন। নতুন চুক্তির ক্ষেত্রে দিনটি শুভ। শিক্ষার্থীদের কেউ কেউ বিদেশে অধ্যয়নের সুযোগ পেতে পারে সামাজিক কোনো কাজে ব্যস্ত হয়ে পড়বেন। মন স্থির করে কাজ করুন, সফল হবেন।

মুক্তিরআলোটুয়েন্টিফোর.কম  / রেজা  

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

© All rights reserved © 2015-2020 muktiralo24.com