ব্রেকিং নিউজ :
কেশবপুরে হিউম্যান রাইটস এন্ড জার্জমেন্ট ডেভেলপমেন্ট সোসাইটির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

কেশবপুরে হিউম্যান রাইটস এন্ড জার্জমেন্ট ডেভেলপমেন্ট সোসাইটির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

২৪ জানুয়ারি ২০২০,   ১৯:৪৪ যশোর প্রতিনিধি    

যশোর জেলার কেশবপুর থানা শাখার উদ্যগে হিউম্যান রাইটস এন্ড জার্জমেন্ট ডেভেলপমেন্ট সোসাইটির পক্ষ থেকে ৫০ টি দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র ( কম্বল ) বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

কেশবপুর থানা শাখা অফিসে ২৪/০১/২০২০ তারিখ সকাল ১০ঘটিকায় কেশবপুর থানা সভাপতি জনাব মোঃ আনছার আলী সাহেবের  মাধ্যমে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়, উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে  সাতক্ষীরা হিউম্যান রাইটস এন্ড জার্জমেন্ট ডেভেলপমেন্ট সোসাইটির সাধান সম্পাদক মোঃ হাফিজুর রহমান,বিষেশ অতিথি  হিসেবে সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল বাসার উপস্থিত ছিলেন । এ ছাড়াও কেশবপুর থানা সাধান সম্পাদক মোঃআমিনুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃহারুনার রশিদ, সাংগঠনিক সম্পাদক মোঃমফিজুর রহমান, তথ্য সম্পাদক  মোঃ মিজানুর রহমান, সদস্য সচিব চম্পা দাস উপস্থিত ছিলেন । এসময় সভাপতি জনাব মোঃ আনছার আলী বলেন, শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের দুর্ভোগ পোহাতে আমাদের এ কর্মসূচি  অব্যাহত  থাকবে ।

আপনারা জেনে আনন্দিত হবেন যে, সভাপতি জনাব মোঃ আনছার আলী সারাদিন ব্যবসা বানিজ্যর মধ্যদিয়ে রাতের আরাম-আয়েশ ত্যাগ করে তিনি দরিদ্রদের মাঝে  শীতবস্ত্র কর্মসূচি পালনে সর্বাত্মক ভাবে সহযোগিতা করে আসছেন। এছাড়া ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি সুষ্ঠুভাবে পালনে দপ্তর সম্পাদক মোঃমশহির আলী শেখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুক্তিরআলোটুয়েন্টিফোর.কম  / রেজা  

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

© All rights reserved © 2015-2020 muktiralo24.com