স্বাধীনতাবিরোধীরদের ষড়যন্ত্র সফল হতে দেয়নি জনগণ – সমাজকল্যাণমন্ত্রী

স্বাধীনতাবিরোধীরদের ষড়যন্ত্র সফল হতে দেয়নি জনগণ – সমাজকল্যাণমন্ত্রী

১৭ মার্চ, ২০১৯ ১৬:৫৩  ঢাকা  প্রতিনিধি  

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, যারা বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করে ষড়যন্ত্র করেছিল, ভেবেছিল মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে ভুলণ্ঠিত করবে, তাদের সেই যড়যন্ত্র সফল হয়নি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বিশ্বের কাছে রোল মডেলে পরিণত করেছেন।

আজ রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী পালন ও স্বাধীনতা অর্জনে বঙ্গমাতার অবদান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড এ সভার আয়োজন করে।

তিনি আরো বলেন, ৭৫’ সালে বঙ্গবন্ধুর পরিবারকে হত্যার মাধ্যমে এদেশের স্বাধীনতাবিরোধীরা ভেবেছিল তারা সফল হয়ে যাবে। কিন্তু ১৬ কোটি জনগণ তাদের সেই ষড়যন্ত্র সফল হতে দেয়নি। দেশের জনগণ তাদের বিরুদ্ধে জেগে উঠেছে।

মন্ত্রী বলেন, ২১ বছর পর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা শাসন ভার গ্রহণ করে বাংলাদেশকে বিশ্বের কাছে রোল মডেলে পরিণত করেছেন। উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে মর্যাদার জায়গায় বসিয়েছেন। তাই গৌরবোজ্জ্বল এই উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেডের সভাপতি ড. মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, সোনালী ব্যাংকের চেয়ারম্যান মো. আশরাফুল মকবুল, সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, সাংবাদিক এম আনিসুর রহমান, বঙ্গমাতা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান, সংগঠনের উপদেষ্টা গিয়াসউদ্দিন মাহমুদ প্রমুখ।

 মুক্তিরআলোটুয়েন্টিফোর.কম  / রেজা

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2015-2020 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN