দাগনভূঞায় জাল ভোট-কেন্দ্র দখল, আটক ১৩

দাগনভূঞায় জাল ভোট-কেন্দ্র দখল, আটক ১৩

মুক্তিরআলোটুয়েন্টিফোর.কম

16ফেনীর দাগনভূঞার বিভিন্ন কেন্দ্রে জাল ভোটের অভিযোগ পাওয়া গেছে। বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপন ও একই দল সমর্থিত  কাউন্সিলর প্রার্থী জাফরুল ইসলামের ওপর হামলার ঘটনাও ঘটে। কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগে মোট ১৩ জনকে আটক করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে ফেনীর মুখ্য বিচার বিভাগীয় হাকিম মশিউর রহমান খানের নির্দেশে তাদের দাগনভূঞা থানা হাজতে পাঠানো হয়।

বিএনপি সমর্থিত প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপন জানান, সকাল থেকে আওয়ামী লীগের কর্মীরা সকল কেন্দ্র দখল করে জাল ভোট দেয়। এ ব্যাপারে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ওমর ফারুক খাঁন বলেন, “এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।” এদিকে, দুপুর ২টায় নির্বাচনে নানা অনিয়ম, জাল ভোট প্রদান ও কেন্দ্র দখল, প্রার্থীকে মারধরের অভিযোগে এক সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপন।

নির্বাচন কমিশনের কাছে পৌরসভার ৯টি কেন্দ্রের পুনর্নির্বাচনের দাবি জানান সাইফুর রহমান স্বপন। বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল খুবই কম। রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা খানম জানান, এরই মধ্যে জাল ভোট দেওয়ার অভিযোগে বিভিন্ন কেন্দ্র থেকে মোট ১৩ জনকে আটক করা হয়েছে। বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর নির্বাচন বর্জনের বিষয়ে তিনি বুধবার বিকেলে জানান, এখনও পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ জানায়নি।

সম্পাদনায়/সুমি/বাংলাদেশসময়১৭.২০ঘন্টা,৩০ডিসেম্বর২০১৫

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2015-2020 Muktiralo24.Com
Design & Developed BY SD REPON KHAN